25.1 C
Dhaka
November 15, 2019
বিনোদন

টেলি সামাদ অসুস্থ,উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া হয়নি।

জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা টেলি সামাদ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন । তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা তাকে বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু সে ব্যবস্থা এখনও পর্যন্ত করা হয়নি বলে জানা গেছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন এই বরেণ্য অভিনেতা।

সেখানে হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান ডা. আবদুল আজিজের অধীনে চিকিৎসা চলছে বলে জানান এ অভিনেতার মেয়ে সোহেলা সামাদ  বলেন, ‘বাবার শরীর মোটেও ভালো নয়।

পুরনো যে সমস্যাগুলো ছিল, সেগুলো এখনও আছে। চিকিৎসকরা নিয়মিত খোঁজ নিচ্ছেন। কিছুদিন আগে বাবাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছিলেন এখানকার চিকিৎসক।

তবে দেশের বাইরে নিয়ে চিকিৎসার জন্য যে পরিমাণ অর্থের প্রয়োজন, তা আমাদের পরিবারের নেই। এ হাসপাতালে ভর্তির পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ডা. লেলিন খোঁজ নিয়েছিলেন। তবে অর্থের ব্যবস্থা করতে পারলে আমরা বাবাকে বিদেশে নেয়ার কথাও ভাবছি। আজ (গতকাল) আমার ভাই আফগান সামাদ বিদেশ থেকে এলে বাবার উন্নত চিকিৎসার জন্য আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নেব।’

ফুসফুসে ইনফেকশন, ডায়াবেটিসসহ আরও কিছু জটিলতা নিয়ে গত বছরের ৪ ডিসেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় টেলি সামাদকে। পরে উন্নত চিকিৎসার জন্য এ অভিনেতাকে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, ১৯৭৩ সালে ‘কার বউ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আসেন টেলি সামাদ। চার দশকে ছয় শতাধিক ছবিতে অভিনয় করেন এ অভিনেতা।

Related Articles

অপরাধীর পর এবার আরমান আলিফের ‘অহংকার’

Staff Correspondent

গ্র্যামি অ্যাওয়ার্ডে বাংলাদেশে হাবিব ওয়াহিদ

Staff Correspondent

নিহতদের প্রতি সমবেদনা জানাতে জন্মদিনে উচ্ছ্বাস করেননি শাকিব খান

Bhumihin Barta