32.3 C
Dhaka
July 23, 2019
জেলা উপজেলা সারাদেশ

থানচিতে ফেরিওয়ালা আয়ুবের লাশ উদ্ধার

রেমবো ত্রিপুরা, থানচি(বান্দরবান)প্রতিনিধি, ৩রা জুন’১৯খ্রীঃ
একমাস ২০দিন পর নিখোঁজ মোঃ আয়ুবের (৫৫) লাশ পাহাড়ের নিচে ঝিড়ির ভিতরে গর্তের মধ্যে উদ্ধার করা হয়েছে।
বিগত ৫ই এপ্রিল’১৯খ্রীঃ তারিখ বান্দরবানের থানচি উপজেলা এলাকায় নিখোঁজ হন আয়ুব নামে এক ফেরিওয়ালা। তিনি বিগত ১৫ বছর যাবৎ থানচি এলাকায় বিভিন্ন পাড়াগুলোতে  দা,ছুরি ও বিভিন্ন সম্প্রদায়ের জুয়েলারি জিনিস পত্র বিক্রি করতেন। সময়মতো তিনি বাড়ীতে না ফেরাই তাঁর স্ত্রী থানচি থানায় একটি জিডি করেন, যা জিডি নং ছিল-৯২৪। সেই পরিপ্রেক্ষিতে আজ ৩রা জুন(সোমবার)সকাল ৫:৪৫ ঘটিকার সময় থানচি থানা অফিসার ইনচার্জ মোঃ জোবাইরুল হক নেতৃত্বে অভিযান চালানো শুরু করেন। অভিযান পরিচালনা সহযোগি অফিসারগন হলেন, এস আই জালাল,এ এস আই নিপুল,এ এস আই রুপন দাশ। তারপর দুপুরের দিকে সন্দেহজক ভাবে ১। ছাইঅংপা ম্রো(৫৫) ২। তাইরু ম্রো(৩০) কে পুলিশ আটক করে। আটকের পর ফেরিওয়ালা নিখোঁজ বিষয়ের জিঙ্গ্যাসাবাদের এক পয্যার্য়ের তারা হত্যার সাথে জড়িত বলে স্বীকার করেন দুই আটক কৃতগন। আটক কৃত দুইজনই বাড়ী থানচি সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চমি পাড়া বলে স্বীকার করেন।
এই বিষয়ের থানচি থানা অফিসার ইনচার্জ মোঃ জোবাইরুল হক বলেন, আটক কৃতরা নিলট পাড়া রাস্তায় অপহরণ করে নগদ ত্রিশ হাজার টাকা কেরে নিয়ে ঘুসি মেরে দা দিয়ে মাথায় আঘাত করে মেরেছে বলে স্বীকারোক্তি করেছে বলে জানিয়েছেন।
নিহত মোঃ আয়ুব লোহাগাড়া থানা পশ্চিম কলাউজান বলে জানা যায়।

Related Articles

কুমিল্লায় ৩টি আসন দিয়েছে শরিকদের বিএনপি

Staff Correspondent

আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে: কুমিল্লায় মির্জা ফখরুল

Staff Correspondent

বান্দরবানের  থানছি  সড়কের জীবননগর এলাকায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চরশত ফুট গভীর খাদে পড়ে ২জন নিহত. ও ৪ জন আহত হয়েছেন।

Bhumihin Admin