22.9 C
Dhaka
November 20, 2019
জেলা উপজেলা সারাদেশ

থোয়াইহ্লামং মার্মাকে সভাপতি করে থানচি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল সম্পন্ন

থানচি(বান্দরবান)প্রতিনিধি ১৫ই জুন’১৯খ্রীঃ
বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবানের থানচি উপজেলার ত্রি-বাষির্ক সম্মেলন থানচি বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সম্মেলনের প্রধান অতিথি বান্দরবান পাবর্ত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব,ক্যশৈহ্লা মার্মা।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন, পাবর্ত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ শফিকুর রহমান, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বান্দরবান পৌরসভা মেয়র মোঃ ইসলাম বেবী, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাঃ সম্পাদক লক্ষীপদ দাশ, রাংলাই ম্রো যুগ্ন-সাঃ সম্পাদক জেলা আওয়ামীলীগ ও সাবেক সুয়ালক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ক্যসাপ্রু মার্মা বান্দরবান জেলা পরিষদের সদস্য ও সাংগঠনিক সম্পাদক বান্দরবান জেলা আওয়ামীলীগ ও মোঃ মোজাম্মেল হক বাহাদুর বান্দরবান জেলা পরিষদের সদস্য ও সাংগঠনিক সম্পাদক বান্দরবান জেলা আওয়ামীলীগ প্রমুখ।
সম্মেলন প্রত্তুতি কমিটির আহবায়ক সপ্বন কান্তি দাশ সভাপতিত্বে সভা সঞ্চালনায় ছিলেন, অলসেন ত্রিপুরা সাবেক থানচি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক।
আজ ১৫ই জুন(শনিবার) সকাল ১০ঃ ৩০ ঘটিকার সময় সম্মেলনের বক্তব্য কালে প্রধান অতিথি বলেন, কমিটিতে বড় পদ পাওয়া বড় বিষয় নয়, সিনিয়র জুনিয়র বলে কিছু নেই, দলের কাজে দায়িত্বশীল হওয়া ও দলের শৃংখলা বজায় রাখাই হল আসল কথা।
থানচি উপজেলা চারটি ইউনিয়নের ইউনিয়ন কমিটিসহ তৃনমূল নেতৃবৃন্দ প্রায় ৫ শতাধিক লোক সম্মেলনে উপস্থিত ছিলেন।
পরিশেষে বিকেল ৫ঃ ০০ ঘটিকার সময় কাউন্সিলের বর্তমান থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মার্মাকে সভাপতি, সাবেক বান্দরবান জেলা পরিষদের সদস্য অংপ্রু ম্রোকে সাধারন সম্পাদক ও ছোট মদক হেডম্যান শিমন ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে নতুন বাংলাদেশ আওয়ামীলীগ থানচি উপজেলা কমিটি ঘোষনা করা হয়। পরবর্তী ১৫ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের জন্য বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান জনাব, ক্যশৈহ্লা মার্মা নতুন কমিটিকে নির্দ্দেশনা প্রদান করেন।

Related Articles

মায়ের জন্য কম্বল আনলো ছেলে,স্ত্রীর আত্মহত্যা !

Staff Correspondent

অতিরিক্ত চাপ দিলে শিক্ষার প্রতি তাদের মধ্যে ভীতি সৃষ্টি হয় : প্রধানমন্ত্রী

Staff Correspondent

সোনালি আঁশে অস্থিরতা কেন?

Bhumihin Barta