32.3 C
Dhaka
July 23, 2019
Uncategorized

পাথরঘাটায় পুর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীদের হামলায় আহত-৪

বরগুনা জেলা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলার , কালমেঘা ইউনিয়নের , আমড়াতলা গ্রামে সন্ত্রাসীদের হামলায় শিক্ষকসহ একই পরিবারের আহত হয়েছেন ৪জন। গতকাল বেলা ১২ টায় এ ঘটনা ঘটে। স্থানীয় সুএে জানা যায় , ঐ গ্রামের মৃত: চান মিয়ার পুএ মো: ফিরোজ এর সাথে আমড়াতলা দারুল-উলুম হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফারুক উল ইসলামের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল , ঘটনার দিন মাদ্রাসা চলাকালিন সময় হঠাৎ করে একই গ্রামের আবুল কালাম কালুর পুএ শাহিন , কুদ্দুস চৌকিদারের পুএ কামাল , জামাল ও মজিবর মহরীর পুএ সেতু , সামীম সহ অপরিচিত ৫/৬ জন ভাড়াটিয়া সন্ত্রাসী মাদ্রাসার কক্ষে ঢুকে অএ মাদ্রাসার শিক্ষক ফিরোজের উপর অতর্কিত হামলা চালায়।এতে ফিরোজসহ তার পরিবারের ৪জন গুরুত্বর আহত হয়। আহতদের তাৎক্ষনিক পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরগুনা জেনারেল হাসপাতাল ভর্তি করে।

আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতাল রেফার করেন। হাসপাতাল বেডে আহত ফিরোজ সাংবাদিকদের জানান , আমি আমড়াতলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক , ক্লাস চলাকালীন সময় অভিযুক্তরা মাদ্রাসায় ডুকে সুপারের সামনে আমাকে খুনের উদ্দেশ্য লোহার রড দিয়ে শাহিন নামের সন্ত্রাসী পিটান দিয়ে আমার হাত ভেঙ্গে দেয়। আমার ডাকচিৎকারের বাড়ীর লোক দৌড়াইয়া আসলে আমার পরিবারের লোকজনকে কুপিয়ে পিটিয়ে আহত করে।আমার যুবতী মেয়েকে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়।

মাদ্রাসার সুপার জানান , মাদ্রাসার বিতর এই মারপিট সংগঠিত হয়েছে। উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। তার মধ্যে ফিরোজের লোকজন বেশি আহত হয়েছে। উভয়ের মধ্যে কি নিয়ে দন্ধ হয়েছে সুপার বিষয়টি এড়িয়ে যান। এবিষয় অভিযুক্ত শাহিন গংরা ঘটনার পর থেকে এলাকা ছাড়া। এব্যাপারে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ বলেন , থানায় কোন অভিযোগ আসেনি আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

সুদানে ১৫০ নারীকে ধর্ষণের অভিযোগ!

Staff Correspondent

ইসির ভূমিকায় টিআইবির উদ্বেগ

Staff Correspondent