25.1 C
Dhaka
November 15, 2019
রাজনীতি সারাদেশ

বিএনপি নির্বাচনে অংশ না নিলে তারা নির্বুদ্ধিতার পরিচয় দেবে: মন্ত্রী মো. তাজুল ইসলাম

বিএনপি স্থানীয় সরকারের উপজেলা পরিষদ নির্বাচনে না আসলে আরো বড় ধরনের ভুল করবে বলেছেন”স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি আরো বলেন, বিএনপি যেহেতু একটি রাজনৈতিক দল তাই তাদের উচিত নির্বাচনে অংশ নেয়া। বিএনপি নির্বাচনে অংশ না নিলে তারা নির্বুদ্ধিতার পরিচয় দেবে। নির্বাচনে অংশ না নিলে বিএনপি ক্ষতিগ্রস্ত হবে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করেন।

এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার, প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুস সালাম মন্ডল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Related Articles

৩৬টি আন্তর্জাতিক সম্মাননা ও এওয়ার্ড পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Staff Correspondent

নির্বাচনের আগের এবং পরের এনামুল হক শামীম

Staff Correspondent

নতুন বই বিতরণের মধ্যে দিয়ে সামাজিক কর্মসূচির সূচনা করলেন নবনির্বাচিত এমপি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

Staff Correspondent