28 C
dhaka
শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১০:২৪
ভূমিহীন বার্তা

নানা আয়োজনে মধ্যদিয়ে বান্দরবানে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

ডেভিড সাহা বান্দরবান 

বান্দরবানে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। এই উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ৭টায় স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করে দলীয় নেতাকর্মী ও সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের ব্যাক্তিবর্গগন 
পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে শোক র‌্যালী বের করা হয় । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে জমায়েত হয়। পরে শুরু হয় আলোচনা সভা ।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি।
অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো: শফিকুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা সহ সরকারি বেসরকারি কর্মকর্তা, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে কোরআন তেলওয়াত, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। অন্যদিকে বান্দরবানে বিভিন্ন স্থানে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা সহ গণ ভোজের আয়োজন করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগ।

আরও পড়ুন...

২৮ দিন পর কারাগার থেকে মুক্তি

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা

বান্দরবানের আওয়ামীলীগ নেতা কে হত্যা মামলায় (জেএসএস) নেতা গ্রেপ্তার।

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা

২৭ ইবেংগল এর পক্ষে রুমা রুমা উপজেলায় বন্যার্তদের মাঝে এাণ বিতরণ

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা