28 C
dhaka
রবিবার, ১৬ই আগস্ট, ২০২০ ইং | ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ২:০৩
ভূমিহীন বার্তা

বান্দরবানের আওয়ামীলীগ নেতা কে হত্যা মামলায় (জেএসএস) নেতা গ্রেপ্তার।

ডেভিড সাহা, বান্দরবান জেলা
বান্দরবানের থানচি উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান এবং উপজেলা জনসংহতি সমিতির সভাপতি চ সা থোয়াই মার্মাকে কারাগারের ফটক থেকে আবারো গ্রেপ্তার করেছে পুলিশ। বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের নেতা  চ থোয়াই মং মার্মা কে হত্যা মামলার আসামি জনসংহতি সমিতির এই নেতা হাইকোর্ট থেকে জামিন নিয়ে আজ রোজ  সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে কারাগার থেকে বের  হয়। এরপরই পুলিশ তাকে কারাগারের ফটক থেকে আবার গ্রেপ্তার করে। সদর থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান জানিয়েছেন, আওয়ামী লীগের সমর্থক ক্যচিং থোয়াই হত্যা মামলার আসামি থানচি উপজেলার ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মার্মা।কে  ঐ মামলায় গ্রেপ্তার করা হয়েছে। ঐ মামলায় চ সা থোয়াই ছাড়াও জনসংহতি সমিতির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কে এস মং মার্মা ও জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক ক্যবা মং মার্মা ও আসামি। এরা সবাই সদর উপজেলা আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মার্মার হত্যা মামলার ও আসামি।
সুএমতে ,  ১৯ মে রাজবিলা এলাকায় সন্ত্রাসীরা আওয়ামী লীগের সমর্থক ক্য চিং থোয়াই মার্মা কে গুলি করে হত্যা করে। ২৩ মে সন্ত্রাসীরা অপহরনের পর হত্যা করে সদর উপজেলা আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মার্মাকে। এসব ঘটনায় আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে আসছিল।এবং এই বিষয়ে বান্দরবান সদর থানার ভার্রপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী  নিকট মোঠোফোনে জানতে চাইলে তিনি বলেন তার নামে আরো মামলা আছে সেই মামলার কারনে তাকে আবার আটক করা হয়েছে।

আরও পড়ুন...

থানচিতে বর্ষাকালীন সম্প্রীতির ফুটবল টুর্ণামেন্টের ১ম রাউন্ড শেষ খেলায় বলীবাজার ত্রিপুরা স্পোর্টিং ক্লাব ১৭ গোলে অপরিকল্পনীয় জয়

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা

থানচিতে জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা

থানচিতে শিক্ষক নিয়োগে বৈষম্য, দুর্নিতি, আত্বীয় করন, বহিরাগতদের নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন।

অনলাইন ডেস্ক. ভূমিহীন বার্তা