23 C
dhaka
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং | ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৭:৩৩
ভূমিহীন বার্তা

ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকতে হবে: যমুনা গ্রুপ চেয়ারম্যান

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন মিরপুর ইলেকট্রিক্যাল ব্যবসায়ী সোসাইটির নেতৃবৃন্দ

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল বলেছেন, ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ব্যবসা বান্ধব পরিবেশ নিশ্চিতের জন্য সবাইকে এক মঞ্চে থাকতে হবে।

যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্সের সৌজন্যে শুক্রবারে দিনব্যাপী নরসিংদীর ড্রিম হলিডে পার্কে মিরপুর ইলেকট্রিক্যাল ব্যবসায়ী সোসাইটির চতুর্থ বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যবসায়ীদের উদ্দেশে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে ৪টি সিলিং ফ্যান কোম্পানির মধ্যে একটি হলো যমুনা ফ্যান। সে সময় থেকেই আপনাদের মাধ্যমে যমুনা ফ্যান দেশের বাজারে সুনাম কুড়িয়েছে।

তিনি বলেন, ব্যবসায়িক পরিধি বৃদ্ধির জন্য আমরা ফ্যান বানানো বন্ধ করে রেখেছিলাম। ৩০ বছর পর এখন পুনরায় শুরু করেছি। শুধু তাই নয়, ইলেকট্রিক্যাল জগতে যমুনা ফ্যানের পাশাশাশি যমুনা টেবিল ফ্যান, যমুনা স্ট্যান্ড ফ্যান, যমুনা টিউবলাইট, যমুনা বাল্ব তৈরি করা হবে। এতে আপনারাও ব্যবসায়িক পরিধি বৃদ্ধি করতে পারবেন।

এ বছর ৫ লাখ সিলিং ফ্যান তৈরি করা হবে উল্লেখ্য করে ব্যবসায়ীদের উদ্দেশে যমুনা গ্রুপের চেয়ারম্যান আরও বলেন, আমরা সবাই একই পরিবারের সদস্য। কোম্পানি ও খুচরা ব্যবসায়ীদের সমন্বয়ে ব্যবসার পরিধি বৃদ্ধি করতে হবে। যমুনা গ্রুপ আপনাদের পাশে আছে এবং থাকবে।

মিরপুর ইলেকট্রিক্যাল ব্যবসায়ী সোসাইটির আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক সুমাইয়া রোজালিন ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন মিরপুর ইলেকট্রিক্যাল ব্যবসায়ী সোসাইটির সভাপতি আবুল খায়ের তালুকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যমুনা ইলেকট্রনিক (ফ্যান অ্যান্ড ক্যাবলস) এর জিএম মার্কেটিং ওয়াহিদ ফরহাদ, ডিজিএম জাহিদ হোসেন চৌধুরী, যমুনা ফ্যানের ন্যাশনাল সেলস ম্যানেজার একে এম সামসুজ্জোহাসহ ব্যবসায়ী সমিতির প্রায় ২৫০ জন সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

দুপুরে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বার্ষিক বনভোজনে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ও পরিচালক সুমাইয়া রোজালিন ইসলামের গাড়িবহর এসে পৌঁছলে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় মিরপুর ইলেকট্রিক্যাল ব্যবসায়ী সোসাইটি ও যমুনা গ্রুপের কর্মকর্তারা।

পরে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও পরিচালককে ড্রিম হলি ডে পার্কের আকর্ষণীয় স্পটগুলো ঘুরে দেখান যুগান্তরের নরসিংদী প্রতিনিধি বিশ্বজিৎ সাহা ও এডমিন ম্যানেজার দীমান সাহা।

এ সময় যমুনা গ্রুপের চেয়ারম্যান পার্কের মনোমুগ্ধকর পরিবেশ ও রাইডস দেখে ড্রিম হলিডে পার্কের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠান শেষে এক র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ীদের মধ্যে যমুনা ফ্রিজ, যমুনা এলইডি টিভি ও যমুনা ফ্যান পুরস্কার দেয়া হয়।

আরও পড়ুন...

ইরানি জেনারেলকে হত্যা মধ্যপ্রাচ্যে উত্তেজনা বাড়াবে: রাশিয়া

অনলাইন ডেস্ক, ভূমিহীন বার্তা

ডিজিটাল নিরাপত্তা আইনে আটক মমিনুর রহমান বিশালের মুক্তি দাবি

অনলাইন ডেস্ক ভূমিহীন বার্তা

করোনা ভাইরাস, প্রকৃতির বিরূপ প্রতিক্রিয়া

অনলাইন ডেস্ক ভূমিহীন বার্তা