23 C
dhaka
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ ইং | ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৭:১৪
ভূমিহীন বার্তা

এমপি পুত্রের অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন

আজ ২২ আগষ্ট ২০২০ শনিবার দুপুর ১ টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে “ রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিমের ছেলে মিতুল হাকিম ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন” অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন বলেন, “একসময়ের শান্তির জনপদ রাজবাড়ী আজ সন্ত্রাসীরদের আতঙ্কে অস্থির। তাদের অপকর্ম ও সন্ত্রাসী কার্যকলাপে রাজবাড়ীর সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। আর এই সন্ত্রাসী চক্রের নেতৃত্বে রয়েছে রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিমের ছেলে মিতুল হাকিম ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। তাদের অপকর্মের বিরুদ্ধে রিপোর্ট করে মিথ্যা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিক প্রবির শিকার। হামলা চালানো হয়েছে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক ও জনতার মেইলের সম্পাদক সাংবাদিক রিয়াজুল করিম ও সাংবাদিক আশরাফুল ইসলামের উপর।”

তিনি বলেন, “তারা রাজবাড়ীর সব খাস জমি জবরদখল ও ভূমিহীনদের নির্বিচারে উচ্ছেদ করেছে। রাজবাড়ী জেলার বালু মহল, দৌলতদিয়া ফেরী ঘাট সহ সর্বত্র তাদের চাঁদাবাজিতে সাধারণ মানুষ অতিষ্ঠ। তাদের কারণে রাজবাড়ী জেলা মাদকের আখড়ায় পরিণত হয়েছে। মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রাণ দিয়েছেন রবিউল ইসলাম। কিন্তু হত্যাকারীরা এখনো প্রকাশ্যে তান্ডব চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। আমরা রবিউল হত্যকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”

শেখ নাসির উদ্দিন রাজবাড়ী জেলা থেকে সন্ত্রাস দূর করতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের প্রধান উপদেষ্টা ইকবাল আমিনী, বাংলাদেশ ভূমিহীন আন্দোলন গাজীপুর জেলার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নাছির উদ্দিন, ময়মনসিংহ জেলার সাধারণ সম্পাদক মোঃ খালেদুজ্জামান পারভেজ বুলবুল, জামালপুর জেলার সভাপতি গাজী মাজহারুল ইসলাম, জাগো বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান, রাষ্ট্রচিন্তার ফরিদুল হক, গণতান্ত্রিক সমাবেশ ঢাকা মহানগরের সভাপতি ছালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সৌরভ আহমেদ বিল্লাল প্রমুখ।

আরও পড়ুন...

ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকতে হবে: যমুনা গ্রুপ চেয়ারম্যান

অনলাইন ডেস্ক, ভূমিহীন বার্তা

২০২০ সালে বলিউডে মুক্তি প্রতীক্ষিত ছবি

অনলাইন ডেস্ক, ভূমিহীন বার্তা

দেড় হাজার শ্রমিক নিয়ে চট্টগ্রামে ব্যবসায়ী কন্যার গায়েহলুদ

অনলাইন ডেস্ক, ভূমিহীন বার্তা