28 C
dhaka
শনিবার, ৮ই মে, ২০২১ ইং | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | সকাল ৯:২৮
ভূমিহীন বার্তা

পার্বত‍্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন মানুষে মাঝে উপহারসামগ্রী তুলে দেন

উচহ্লা মারমা (বান্দরবান প্রতিনিধি): বান্দরবানে কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ ২৪শে এপ্রিল (শনিবার) বান্দরবান পার্বত্য জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা সদরের পাঁচশত কর্মহীন ও অসহায় দরিদ্র জনসাধারণকে উপহার সামগ্রী হিসেবে ৫কেজি চাল,১কেজি ছোলা,১ লিটার তেল ,১কেজি মুড়ি,১কেজি ডাল,১কেজি চিনি,১কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয় ।
এসময় বান্দরবানের বিভিন্ন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে।

প্রধানমন্ত্রী উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,পুলিশ সুপার জেরিন আখতার,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ,অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,জেলা প্রশাসনের দুর্যোগ ও ত্রাণ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কমকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পার্বত‍্য বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এসময় জানান,কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনসাধারণ মাঝে ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্ধ পাওয়া গেছে এছাড়া ও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩কোটি তেষট্রি লক্ষ ছত্রিশ হাজার নয়শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এসময় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর কারণেই দেশের মানুষ আজ কঠোর লকডাউন ও করোনার এই দু:সময়ে সরকারি সহায়তা পাচ্ছে এবং এই সহায়তা আগামীতে অব্যাহত থাকবে। এসময় তিনি আরো বললেন, সারা বিশ্বের কোভিভ-১৯ এর ক্রান্তিলগ্নে সময়ের ও বিভিন্ন ভাবে বাংলাদেশ জনসাধারণের সুরক্ষার জন‍্য কঠোর লকডাউন করা হয়েছে। আমরা সবাই অন‍্যথায় ঘরের বাইরের না চাই- সবাই সুস্থ থাকি।

আরও পড়ুন...

দেড় হাজার শ্রমিক নিয়ে চট্টগ্রামে ব্যবসায়ী কন্যার গায়েহলুদ

অনলাইন ডেস্ক, ভূমিহীন বার্তা

চট্টগ্রামের ঐতিহাসিক আহম্মদিয়া দরবার শরীফের পীর জ্বীন হুজুর আর নেই

অনলাইন ডেস্ক ভূমিহীন বার্তা